ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাবা দিবসে রঙ বাংলাদেশ এর ‘বাবা তোমাকে বলা হয়নি’

লাইফস্টাইল ডেস্ক
🕐 ৩:৩৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০২২

বাবা দিবসে রঙ বাংলাদেশ এর ‘বাবা তোমাকে বলা হয়নি’

বাবার প্রতি সন্তানের চিরন্তন ভালোবাসার প্রকাশ প্রতিদিনই। তারপরও আমরা বছরের একটা দিনকে বাবার জন্য রেখে দিতে চাই। যেমনটা করেছি মায়ের জন্য। এরই পরিপ্রেক্ষিতে বাবা দিবসের প্রচলন। জুন মাসের তৃতীয় রোববার বাবা দিবস হিসেবে পালন করা হয়ে থাকে। এইদিন অনেকেই বাবাকে শুভেচ্ছা জানায় ফুল, কার্ড বা উপহার সামগ্রী দিয়ে।

সন্তানের কাছে বাবা পথপ্রদর্শক, বন্ধুর মতোও। নির্ভরতা-ভরসার গভীর সম্পর্কের নাম বাবা। কিন্তু দ্বিধা-সংকোচে যাকে বলা হয়ে ওঠে না ভালোবাসার কথা, নীরবতার ভাষায়ই মিশে থাকে অকৃত্রিম শ্রদ্ধা। কাছে বা দূরে যেখানেই থাকি, বাবার প্রতি ভালোবাসার প্রকাশ হওয়া চাই মন খুলে। এবারের বাবা দিবস উপলক্ষ্যে রঙ বাংলাদেশ বাবার প্রতি অনুভূতি প্রকাশের সুযোগ নিয়ে এসেছে ‘বাবা তোমাকে বলা হয়নি’ আয়োজনে। ছবিসহ পাঠিয়ে দিন বাবার প্রতি আপনাদের মনের না বলা ভালোবাসার কথা। সেরা অনুভূতিটি প্রকাশিত হবে রঙ বাংলাদেশ ফেসবুক পেজে, আছে পুরস্কারও।

দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ এর সাবব্র্যান্ড ‘শ্রদ্ধাঞ্জলি’। এই উদ্যোগটি আমাদের বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন। প্রবীণদের রঙ, ডিজাইন, আরাম ও মর্যাদাকে প্রাধান্য দেওয়া হয়েছে এখানে। বাবার উপযোগী অনেক রকমের পোশাক সাশ্রয়ী দামে পাবেন রঙ বাংলাদেশ এর সকল আউটলেট, ওয়েব সাইট ও শ্রদ্ধাঞ্জলি’র ফেসবুক পেজে।

 
Electronic Paper