ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ১ ভাদ্র ১৪২৫
বিএসএমএমইউতে যেতে রাজি নন খালেদা
নিজস্ব প্রতিবেদক
Published : 2018-06-12 16:00:00
বিএসএমএমইউতে যেতে রাজি নন খালেদা

চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যেতে রাজি নন খালেদা জিয়া। তাই তাকে বিএসএমএমইউতে নেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন আইজি প্রিজন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন।

মঙ্গলবার সকালে কারা অধিদফতর থেকে বেরিয়ে যাওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন, ওনাকে (খালেদা জিয়া) সেখানে (বিএসএমএমইউ) নেওয়ার জন্য সব প্রস্তুতি সম্পন্ন ছিলো। কিন্তু তিনি অনীহা প্রকাশ করেছেন। মঙ্গলবার তাকে হাসপাতালে নেওয়ার জন্য সোমবার আমি নিজে তার সঙ্গে কথা বলেছিলাম। কারাবিধি অনুযায়ী বিএসএমএমইউতে ওনার সর্বোচ্চ চিকিৎসা হতো।
সরকার যদি চায় তাহলে প্রাইভেট হাসপাতালে তার চিকিৎসার ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।
এক প্রশ্নের জবাবে আইজি প্রিজন আরো বলেন, বিএসএমএমইউতে চিকিৎসা নিতে অনীহার কারণ তিনি (খালেদা জিয়া) লিখিত আকারে জানালে আমরা এ বিষয়ে পরবর্তী পদক্ষেপের জন্য কর্তৃপক্ষকে জানাবো।
এর আগে সকালে বিএসএমএমইউতে যেতে অনীহা প্রকাশ করেন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
তার বরাতে কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার জাহাঙ্গীর কবির গণমাধ্যমকে জানান, ওনাকে চিকিৎসা দেওয়ার জন্য আমরা সব প্রস্তুতি সম্পন্ন করেছি। কিন্তু তিনি বিএসএমএমইউতে যাবেন না বলে অনীহা প্রকাশ করেছেন। তবে তিনি ইউনাইটেড হাসপাতালে যেতে আগ্রহ প্রকাশ করেছেন।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক
মো. আহসান হাবীব
ভারপ্রাপ্ত সম্পাদক
ড. কাজল রশীদ শাহীন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : editorkholakagoj@gmail.com    kholakagojnews@gmail.com
Developed & Maintenance by Khola Kagoj IT Team. Email : rafiur@poriborton.com
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();