ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খোকনের বিরুদ্ধে মামলার আবেদন তুলে নিতে বললেন তাপস

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

খোকনের বিরুদ্ধে মামলার আবেদন তুলে নিতে বললেন তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে করা মামলার আবেদন প্রত্যাহার করে নেওয়ার আহ্বান জানিয়েছেন। তাপসের বিরুদ্ধে ‘মানহানিকর’ বক্তব্য দেওয়ার অভিযোগে সোমবার সাঈদ খোকনের নামে দুটি মামলার আবেদন করেছিলেন মেয়রের দুই আইনজীবী। ১২ জানুয়ারী, মঙ্গলবার দুপুরে নগর ভবনে সাকরাইন উৎসব উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে নিজের আইনজীবীদের এ আহ্বান জানান মেয়র শেখ ফজলে নূর তাপস।

এসময় তিনি বলেন, 'আমি মামলাগুলোর বিষয়ে জড়িত নই। দুই আইনজীবী এগুলোর আবেদন করেছেন। আমি তাদের অনুরোধ করব, মামলার আবেদনগুলো যেন প্রত্যাহার করা হয়। আমার বিষয়ে সাঈদ খোকনের মন্তব্য ‘মানহানিকর’। এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে পরে।'

তিনি জানান, আগামীকাল থেকে তিনি এ বিষয় নিয়ে গণমাধ্যমে আর কথা বলবেন না। কারণ বিষয়টি ইতোমধ্যে একটি ‘প্রহসনে’ রূপান্তরিত হয়েছে।

সম্প্রতি দক্ষিণ সিটির বর্তমান ও সাবেক মেয়র নিজেদের মধ্যে পাল্টাপাল্টি বক্তব্য দেন। সেই বক্তব্যের সময় তাপসের বিরুদ্ধে ‘মানহানিকর মন্তব্য’ করা হয়েছে অভিযোগ এনে দুটি মামলার আবেদন করা হয়। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে আইজনীবী সারওয়ার আলম ও কাজী আনিসুর রহমান আবেদন দুটি করেন।

মঙ্গলবার মামলা দুটির বিষয়ে আদেশ দেওয়ার জন্য আগামী ১৯ জানুয়ারি দিন নির্ধারণ করেছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী।

 
Electronic Paper