দৈনিক সংগ্রামের সম্পাদক রিমান্ডে

ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২ | ১২ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দৈনিক সংগ্রামের সম্পাদক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

দৈনিক সংগ্রামের সম্পাদক রিমান্ডে

মানবতাবিরোধী অপরাধে ফাঁসি কার্যকর হওয়া কাদের মোল্লাকে ‘শহীদ’ বলায় দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১৪ ডিসেম্বর) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে গতকাল শুক্রবার মানবতাবিরোধী অপরাধে ফাঁসি কার্যকর হওয়া কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে একটি প্রতিবেদন প্রকাশ করেছে পত্রিকাটি। এর জেরে শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল বাদী হয়ে রাজধানীর হাতিরঝিল থানায় মামলাটি দায়ের করেন।

এ মামলায় সংগ্রাম পত্রিকার সম্পাদকসহ ৭-৮ জনকে আসামি করা হয়।

এর আগে, গত বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দৈনিক সংগ্রামে সংবাদটি প্রকাশিত হয়। এর প্রতিবাদে শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় পত্রিকা অফিসের কার্যালয়ে ভাঙচুর চালায় মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠন। গেইটে তালা ঝুলিয়ে দেয় তারা। খবর পেয়ে সংগ্রামের কার্যালয় থেকে সম্পাদক আবুল আসাদকে হেফাজতে নেয় হাতিরঝিল থানা পুলিশ। এরপর রাতে মামলা হলে ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

 
Electronic Paper