সম্রাটের রিমান্ড শুনানি পিছিয়ে ১৫ অক্টোবর

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

সম্রাটের রিমান্ড শুনানি পিছিয়ে ১৫ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক ১:১৮ অপরাহ্ণ, অক্টোবর ০৯, ২০১৯

print
সম্রাটের রিমান্ড শুনানি পিছিয়ে ১৫ অক্টোবর

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড শুনানির জন্য ১৫ অক্টোবর (মঙ্গলবার) দিন ধার্য করেছেন আদালত।

আজ বুধবার সম্রাটের উপস্থিতিতে আদালতে রিমান্ড শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় সম্রাটকে আদালতে হাজির করা হয়নি। শারীরিক অবস্থার প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারীর আদালতে গ্রেপ্তার দেখানো ও রিমান্ড আবেদনের ওপর শুনানি হয়নি।

এছাড়াও যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি এনামুলক হক আরমানকেও মাদক মালায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলায় তার রিমান্ড শুনানিও সম্রাটের সঙ্গে একই দিনে হবে।

এর আগে গত ৭ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে রমনা মডেল থানায় র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে সম্রাটের নামে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেন। এর মধ্যে যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানকেও মাদক মামলায় আসামি করা হয়। ওইদিনই সম্রাটের বিরুদ্ধে দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এছাড়া মাদক মামলায় আরমানের ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

উল্লেখ্য, গত রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা সম্রাটকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে আরমানকেও আটক করা হয়। পরে ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করে র‌্যাব।