ফারইস্টের সাবেক চেয়ারম্যান নজরুল ফের রিমাণ্ডে

ঢাকা, সোমবার, ৩ অক্টোবর ২০২২ | ১৮ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফারইস্টের সাবেক চেয়ারম্যান নজরুল ফের রিমাণ্ডে

বাসস
🕐 ৫:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২

ফারইস্টের সাবেক চেয়ারম্যান নজরুল ফের রিমাণ্ডে

গ্রাহকের ৮শ’ কোটি টাকা আত্মসাতের মামলায় ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের সাবেক চেয়ারম্যান মো. নজরুল ইসলামের ফের একদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দু’দিনের রিমাণ্ড শেষে আজ শুক্রবার তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে ফের ১৩ দিনের রিমাণ্ডের আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলম তার একদিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

এরআগে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহম্মেদের আদালতে তাকে হাজির করে পুলিশ। এরপর শাহবাগ থানায় করা মামলায় তার বিরুদ্ধে ১৫ দিনের রিমাণ্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অপরদিকে আসামির পক্ষের আইনজীবীরা রিমাণ্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে দু’দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

একইদিন মামলার অপর আসামি কোম্পানিটির সাবেক পরিচালক ও শিল্পপতি এমএ খালেক এবং তার ছেলে রুবায়াত খালেককে আদালতে হাজির করা হয়। এ মামলায় তাদের বিরুদ্ধে ১৫ দিনের রিমাণ্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপরদিকে আসামির পক্ষের আইনজীবীরা...রিমাণ্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করে দু’দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গ্রাহকের ৮শ’ কোটি টাকার বেশি আত্মসাতের অভিযোগে তাদের বিরুদ্ধে চলতি মাসের শুরুতে শাহবাগ থানায় এ মামলা করা হয়। মামলার পর তাদের গ্রেফতার করে পুলিশ।

 
Electronic Paper