সেই মামুনের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সেই মামুনের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

ইলিয়াস হোসাইন রিফাত, ঢাকা
🕐 ৯:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

সেই মামুনের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

আলোচিত কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের স্বামী মামুনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বিকেলে কোর্ট পুলিশ মামুনকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেম উদ্দিনের আদালতে হাজির করেন। নাটোর কোর্ট ইন্সপেক্টর (উপ-পরিদর্শক) মো. নাজমুল হক এসব তথ্য নিশ্চিত করেন।

এ সময় তার পক্ষে আইনজীবী গোলাম সারোয়ার স্বপন জামিনের আবেদন জানান। শুনানি শেষে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত রোববার সকালে নাটোর শহরের বলাড়ীপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে খায়রুন নাহারের (৪২) মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় সেখান থেকে আটক করা হয় তার স্বামী মামুন হোসেনকে। এ ঘটনায় খায়রুন নাহারের চাচাতো ভাই সাবির উদ্দিন একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, পুলিশ হেফাজতে দফায় দফায় মামুনকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি।

এছাড়া এ ঘটনায় যেহেতু কোনো মামলা হয়নি। পাশাপাশি মরদেহের সুরতহাল ও চিকিৎসকদের প্রাথমিক রিপোর্টে হত্যার বিষয়টি নিশ্চিত না হওয়ায় স্বামী মামুনকে ৫৪ ধারায় গ্রেফতার দেখানো হয়। তবে ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

 
Electronic Paper