ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চৌগাছায় তুচ্ছ ঘটনায় ২ ভাই খুন

চৌগাছা (যশোর) প্রতিনিধি
🕐 ১১:৩০ পূর্বাহ্ণ, এপ্রিল ০৮, ২০২২

চৌগাছায় তুচ্ছ ঘটনায় ২ ভাই খুন

যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত ও ১ জন আহত হয়েছে। নিহত ইউনুছ আলী খান (৫২) ও আয়ুব আলী খান (৬০) উপজেলার স্বরুপদাহ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। আহত আসাদুজ্জামান খান রনি (৩০) ঘটনায় নিহত আয়ুব আলী খানের ছেলে।

বৃহস্পতিবার রাত আনুমানিক ১১ টার দিকে টেঙ্গুরপুর গ্রামের মহেশপুর সড়কের সর্দার ব্রিকসের পাশে মুকুলের চায়ের দোকানে ঘটনাটি ঘটে।

এলাকাবাসি জানান, গত বৃহস্পতিবার রাত আনুমানিক ১১ টার দিকে ইউনুচ আলী খানের সাথে মুকুলের চায়ের দোকেন কামলা ঠিক করা নিয়ে কথা কাটাকাটি হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে ইউনুচ আলীকে মুকুল, বিল্লাল ও বিপুল মারপিট করে। পরবর্র্তীতে ইউনুচ বাড়িতে গিয়ে তার ভাই আয়ুব খান ও ভাইপো রনিকে ঘটনাটি জানান। এ সময় তারা মুকুলের দোকানে গিয়ে ঘটনার প্রতিবাদ করলে মুকুল তার ভাই বিপুল ও বাবা আফজাল হোসেন তাদেরকে দেশীয় অস্ত্র দা (গাছি দা) ও বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এলাকাবাসি তাদেরকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে চৌগাছা উপজেলা ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার আয়ুব হোসেন ও ইউনুচ আলীতে মৃত ঘোষণা করেন। রনির অবস্থা আশংকজনক হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়।

স্থানীয় চেয়ারম্যান নুরুল কদর ও ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন জানান, জমিতে কাজ করার কামলা ঠিক করা নিয়ে কথা কাটা কাটির এক পর্যায়ে মুকল তার ভাই বিপুল ও বাবা আফজাল হোসেন তাদেরকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাটি দুঃখজনক। ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

এ বিষয়ে চৌগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয় নি। তবে ঘটনার সাথে জড়িদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

 
Electronic Paper