ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রচারণা শেষে ফেরার পথে নৌকার প্রার্থীকে বোমা হামলা

সাতক্ষীরা প্রতিনিধি
🕐 ১১:৪৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২১

প্রচারণা শেষে ফেরার পথে নৌকার প্রার্থীকে বোমা হামলা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগরে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীকে লক্ষ্য করে বোমা হামলা হয়েছে।

এ ঘটনায় শ্যামলী রানী অধিকারীসহ তার বেশ কয়েকজন কর্মী ও সমর্থক আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২১ নভেম্বর) রাত ১০টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারী কৃষ্ণনগর ইউনিয়নের নেঙ্গী এলাকায় নির্বাচনি পথসভা শেষে বাড়ি ফেরার পথে কৃষ্ণনগর শ্মশানঘাট এলাকায় পৌঁছালে এ বোমা হামলা করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আরব আলী, সেলিম মাহমুদ ও আরিফুল ইসলাম জানান, ‘নেঙ্গী এলাকা থেকে নির্বাচনি পথসভা ও প্রচার-প্রচারণা শেষে ফেরার পথে কৃষ্ণনগর শ্মসানঘাট এলাকায় পৌঁছালে ৩ থেকে ৪ জন দুর্বৃত্ত আমাদের লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটায়।

তিদনি বলেন, এ ঘটনায় নৌকার প্রার্থী শ্যামলী রানী ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন এবং গুরুতর আহত হন। এছাড়া আমাদের শরীরে বেশকিছু জায়গায় পুড়ে গেছে ও ক্ষত হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা নিয়েছি। শ্যামলী রানীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, ‘ঘটনা শুনেই আমি নিজেই সেখানে গিয়েছি। কিছু জালের কাটি ও কাচের গুলি ভাঙা অংশ পাওয়া গেছে। তবে কেউ আহত হয়নি বলে তিনি দাবি করেন। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এর প্রায় এক মাস আগেও শ্যামলী রানী অধিকারীর বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটে। টানা দুইবার বোমা হামলার ঘটনায় এলাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।

 
Electronic Paper