ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খুলনায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টা, আটক ১

খুলনা ব্যুরো
🕐 ৯:০৭ অপরাহ্ণ, জুন ১৬, ২০২১

খুলনায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টা, আটক ১

খুলনা মহানগরীতে এক প্রতিবন্ধীকে (২২) ধর্ষণচেষ্টার ঘটনায় আব্দুল জলিল (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে সোনাডাঙ্গা থানা পুলিশ। আটক ব্যক্তি সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার পৌর কলোনির রাহেলা বস্তির বাসিন্দা। বুধবার দুপুরে ভুক্তভোগীর অভিযোগের পর পুলিশ তাকে আটক করে।

স্থানীয়রা জানান, সোনাডাঙ্গা ময়লাপোতা রাহেলা বস্তির কথিত পুলিশের সোর্স মিন্টু ও চিহ্নিত মাদক ব্যবসায়ী মিন্টু হাওলাদারের নেতৃত্বে ওই এলাকায় প্রতিনিয়ত মাদকের আসর বসে। বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী ও বিক্রেতা এই মাদক নিয়ন্ত্রণ করে। মাদক সেবনের পর তারা প্রায়ই মাতলামি করে এবং নারীদের সাথে অশ্লীল আচরণ করে। স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় কেউ প্রতিবাদ করতে পারেন না। ফলে নির্দ্বিধায় তাদের মাদক ব্যবসা ও আসর চলে আসছে।

স্থানীয়রা আরও জানান, বুধবার সকালে জলিল নামের ওই মাদকসেবী প্রতিবন্ধীর ঘরে ঢুকে শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বলেন, এক প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টাকালে এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার তাকে উদ্ধার করে। ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় অভিযুক্ত জলিলের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

 
Electronic Paper