ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মধ্যরাতে হেনস্তা ইবির চার ছাত্রী

ইবি প্রতিনিধি
🕐 ৬:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

মধ্যরাতে হেনস্তা ইবির চার ছাত্রী

মধ্যরাতে বখাটেদের দ্বারা হেনস্তার শিকার হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রী। গত বুধবার দিবাগত রাত ১২টায় ক্যাম্পাসের পার্শ্ববর্তী শেখপাড়া বাজারের একটি বাসায় এ ঘটনা ঘটে। চার ছাত্রী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

 

জানা যায়, ক্যাম্পাসের পার্শ্ববর্তী শেখপাড়া বাজার সংলগ্ন এলাকার একটি ভাড়া বাসায় থাকে চার ছাত্রী। গত বুধবার দিবাগত রাত ১২টায় তিন-চারজন যুবক বাসার জানালায় আঘাত করতে থাকে। একই সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। ওই সময় তারা চিৎকার করলে বাড়ির মালিকসহ আশেপাশের লোকজন চলে আসে। মানুষের উপস্থিতি টের পেয়ে বখাটেরা পালিয়ে যায়।

এ সময় তারা প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেন ও বিভাগের শিক্ষক এবং শৈলকুপা থানা পুলিশের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে। সেই মুহূর্তে কেউই ফোন রিসিভ করেনি। পরে রাত ২টার দিকে আবারো বখাটেরা জানালার কাছে এসে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে।

পরে তারা আবারও প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেনকে ফোন করে। প্রক্টর ফোন রিসিভ করলে বিষয়টি অবহিত করে তারা। এক পর্যায়ে বখাটেরা পালিয়ে যায়। ঘটনার চার ঘণ্টা পর ভোর ৪টার দিকে পুলিশ আসে। পুলিশ ঘটনা শুনে চলে যায়।

ছাত্রীদের অভিযোগ, রাত ১২টার ঘটনা প্রক্টর ও পুলিশকে অবহিত করার পরও রাত চারটায় ঘটনাস্থলে পুলিশ আসে। এ সময় বড় দুর্ঘটনা তো ঘটতে পারত। বিপদের সময় আমাদের পাশে কেউ নেই। আমরা প্রচণ্ড ভয়ের মধ্যে আছি। অতি দ্রুত জড়িতদের খুঁজে বিচারের আওতায় আনার দাবি জানাই।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত ও সাজা নিশ্চিতে কাজ করছে পুলিশ।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আমাকে রাত সাড়ে তিনটার দিকে বিষয়টি জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

 

 
Electronic Paper