ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১২: ট্রাকচালক গ্রেফতার

জেলা প্রতিনিধি
🕐 ৩:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১২: ট্রাকচালক গ্রেফতার

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহত হওয়ার ঘটনায় রনি হোসেন নামে এক ট্রাকচালককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ট্রাকচালকের ড্রাউভিং লাইসেন্স নেই বলে জানিয়েছে পুলিশ। ১৩ ফেব্রুয়ারি, শনিবার দিনগত রাতে যশোরের শার্শা সীমান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়। রনি যশোরের শার্শা উপজেলার সনাতনকাঠি গ্রামের মশিয়ার গাজীর ছেলে। বারোবাজার হাইওয়ে থানা পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ড্রাইভিং লাইসেন্স না থাকার কথা স্বীকার করেছেন ট্রাকচালক রনি।

বিষয়টি নিশ্চিত করে বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ দিনগত রাতে শার্শার পুটখালী সীমান্ত থেকে ট্রাকচালক রনিকে গ্রেফতার করা হয়েছে। তিনি ভারতে পালিয়ে যাওয়ার জন্য সেখানে অবস্থান করছিলেন। সড়ক দুর্ঘটনার ঘটনায় গত ১১ ফেব্রুয়ারি রাতে বাস ও ট্রাকের চালককে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। সেই মামলায় রনিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ওই দিনই কালীগঞ্জ বাস টার্মিনাল এলাকা থেকে ঘাতক ট্রাকটিকে জব্দ করে বারোবাজার হাইওয়ে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে ট্রাকচালক বৈধ কোনো ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র দেখাতে পারেননি। তিনি দ্রুত ও বেপরোয়া গতিতে বাসের মাঝখানে ধাক্কা দেওয়ার কথা স্বীকার করেছেন। দুর্ঘটনার সময় ট্রাকের গ্লাস ভেঙে রনির বাম হাতের কনুইয়ের নিচের অংশও কেটে গেছে।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজারের আমজাদ ফিলিং স্টেশনের কাছে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহত হন।

 
Electronic Paper