সাতক্ষীরায় ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

ঢাকা, রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ১৫ ফাল্গুন ১৪২৭

সাতক্ষীরায় ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

সাতক্ষীরা প্রতিনিধি ২:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

print
সাতক্ষীরায় ফেন্সিডিলসহ চার মাদক ব্যবসায়ী আটক

সাতক্ষীরায় ফেন্সিডিলসহ ডিবি পুলিশের সোর্সসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সাতক্ষীরা-বৈকারী সড়কের শিকড়ী এলাকায় প্রাইভেটকারের মধ্যে বিশেষভাবে লুকিয়ে রাখা ৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে প্রাইভেটকারটি।

সোমবার (২৫ জানুয়ারি) ভোর রাতে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- সাতক্ষীরা সদরের যোগরাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (ডিবি পুলিশের সোর্স), কাশেমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবু সাঈদ, বৈকারী গ্রামের ইয়াসিন সরদারের ছেলে শাহিনুর রহমান ও যশোর জেলার চৌগাছা উপজেলার কয়ারপাড়া গ্রামের মৃত. শহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক আহম্মদ আলী জানান, সন্দেহজনক হলে প্রাইভেটকারটি আটক করে তল্লাশী করা হয়। তল্লাশীকারে প্রাইভেটকারের সিটের মধ্যে লুকানো ৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার ও চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয়েছে প্রাইভেটকারটি। আটক সাদ্দাম হোসেন এক সময়ে ডিবি পুলিশের সোর্স হিসেবে কাজ করতো। এখন করে কিনা জানা নেই।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।