ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা

নড়াইল প্রতিনিধি
🕐 ৬:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা

নড়াইলে গত মঙ্গলবার রাতে নৌকার সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটে। স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকরা এ হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী সরদার আলমগীর হোসেন আলমসহ ৬০ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেছেন আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আঞ্জুমান আরার মেয়ে সঞ্চিতা আহম্মেদ। এ ঘটনায় ৬জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, নড়াইল পৌরসভার দুর্গাপুর-গোচর এলাকায় গত রাতে নৌকা প্রতিকের সমর্থকরা প্রচারণা চালানোর সময় দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায়।

এ সময় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হন। আঞ্জুমান আরা অভিযোগ করেন, স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকরা আমার কর্মীদের ওপর হামলা চালিয়ে কয়েকজনকে আহত করেছে। আমরা এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিয়েছি।

অপরদিকে সরদার আলমগীর হোসেন আলম হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, আমার এক কর্মীকে নৌকার সমর্থকরা পিটিয়ে আহত করে উল্টে আমিসহ ৬০ জনের নামে মিথ্যা মামলা করেছে। এদিকে গত মঙ্গলবার রাতে শহরের ডুমুতলা ও আলাদাপুর এলাকার আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর দুইটি নির্বাচনী অফিস পুড়িয়েছে দিয়েছে দুর্বৃত্তরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ৬জনকে গ্রেফতার করা হয়েছে অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

 

 
Electronic Paper