মোরেলগঞ্জে ধান কাটায় বাধা দিতে গুলি নিক্ষেপ

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ১৩ ফাল্গুন ১৪২৭

মোরেলগঞ্জে ধান কাটায় বাধা দিতে গুলি নিক্ষেপ

মোরেলগঞ্জ প্রতিনিধি ৬:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

print
মোরেলগঞ্জে ধান কাটায় বাধা দিতে গুলি নিক্ষেপ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের জমির ধান কাটতে বাধা ও যুবলীগ নেতার বন্দুক দিয়ে ফাঁকা গুলি ছোড়া নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এ নিয়ে আতঙ্কিত পরিবার ও এলাকাবাসী দুপুরে উপজেলা চত্বরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। একই সময়ে তারা বিষয়টি সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলনকে অবহিত করেন।

জানা যায়, হোগলাবুনিয়া ইউনিয়নের ছোটবাদুরা গ্রামে বাকপ্রতিবন্ধী আলী হোসেন মৃধার স্ত্রী জবেদা খাতুনের সঙ্গে জমি নিয়ে প্রতিবেশীর আদালতে মামলা চলে আসছে।

ঘটনার দিন পরিবারের লোকজন জমির ধান কাটতে যায়। এ সময় হিরু ফরাজীর ছেলে বাবু ফরাজীর নেতৃত্বে সশস্ত্ররা হামলা ও কুপিয়ে প্রতিবন্ধী আলী হোসেন মৃধার স্ত্রী বকুল বেগম (৪০), ছেলে সাইফুল (২৫) ও জনৈক মোশারেফ শেখকে আহত করে।

এ সময় বাবু ফরাজী তার বাবার লাইসেন্সকৃত বন্দুক নিয়ে দুই রাউন্ড ফাঁকা গুলি চালায়। তবে বাবু ফরাজী বন্দুকের কথা স্বীকার করলেও গুলির কথা অস্বীকার করেন। এ ঘটনায় বকুল বেগম বাদী হয়ে বাবু ফরাজীসহ ৫ জন ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে মামলা করে।

এদিকে মামলা দুটির তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল কাদের বলেন, জমির বিরোধ নিয়ে দুপক্ষে সংঘর্ষ হয়েছে। তবে গুলির বিষয়ে এখন পর্যন্ত কোনো প্রমাণ পাওয়া যায়নি। তদন্তে আসল ঘটনা বের হয়ে যাবে।