সাতক্ষীরায় আত্মসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

ঢাকা, মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১ | ১২ মাঘ ১৪২৭

সাতক্ষীরায় আত্মসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

সাতক্ষীরা প্রতিনিধি: ১:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

print
সাতক্ষীরায় আত্মসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

সাতক্ষীরায় পারভীন আক্তার(২৪) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ। ২৫ নভেম্বর, বুধবার সকালে সদর উপজেলার লাবসা ইউনিয়নের রাজনগর গ্রামে এ ঘটনাটি ঘটে। লাবসা ইউনিয়ন পরিষদের সদস্য আজিজুল ইসলাম জানান, রাজনগর গ্রামের আব্দুর রহিম সরদারের মেয়ে পারভীনকে হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয়েছে এ খবর শুনে সকালে তিনি ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন তিনি।

পারভীনের ৫বছর বয়সী কন্যা সন্তান আছে।পারভীনের স্বামী আব্দুল খালেক স্ত্রী-সন্তান নিয়ে শশুর বাড়িতে থাকতেন। কিন্তু স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের পর স্বামীকে না পাওয়া গেলে সন্দেহ হয় স্থানীয়দের।পরে এলাকাবাসী খালেককে ভাটপাড়া এলাকা থেকে আটক করে পুলিশে হস্তান্তর করে।

এদিকে পারভীনের ভাই তরিকুল ইসলাম জানান, ২০১৩ সালে তার বোনের সঙ্গে ঝাউডাঙ্গা ইউনিয়নের হাজিপুর গ্রামের মৃত মোজাম কারিকরের ছেলে আব্দুল খালেকের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে নানাভাবেই তিনি পারভীনকে নির্যাতন করে আসছিলেন। বিয়ের দেড় বছরের মাথায় তাদের একটি কন্যা সন্তান হয়। তারপরও থামেনি নির্য়াতন।

পারভীন সাতমাসের আত্মসত্ত্বা ছিলেন। সকালে তার ঝুলন্ত মরদেহ নামানো হলে হাতে কাটার দাগ ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন স্পষ্ট দেখা যায় বলেও জানান তরিকুল।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে।পুলিশ ধারনা করছে, বুধবার ভোরে গৃহবধূকে নির্যাতন চালিয়ে হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।লাশ উদ্ধার করে ময়না তদন্তেরও প্রস্তুতি চলছে।