শ্বশুরবাড়িতে নতুন জামাইয়ের ‘আত্মহত্যা’

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ১৫ মাঘ ১৪২৭

শ্বশুরবাড়িতে নতুন জামাইয়ের ‘আত্মহত্যা’

জেলা প্রতিনিধি ২:০৮ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

print
শ্বশুরবাড়িতে নতুন জামাইয়ের ‘আত্মহত্যা’

যশোরের ঝিকরগাছা উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। মৃত জহুরুল ইসলাম নুনু (২৮) উপজেলার জয়রামপুর গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই বাবুল আক্তার জানান, দুই মাস পূর্বে চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আবু জাফরের মেয়ে তাহেরা খাতুনের সাথে জহুরুল ইসলামের বিয়ে হয়। কিন্তু শুরু থেকেই তাহেরা তার শ্বশুরবাড়িতে যেতে অস্বীকার করেন। তাকে বেশ কয়েকবার জোর করে সেখানে পাঠানো হয়। ১৫ দিন আগে শ্বশুরবাড়ি গিয়ে তাহেরা খাওয়া-দাওয়া বন্ধ করে দেন। এরপর তার ননদ তাকে রঘুনাথপুর রেখে যান। শনিবার জহুরুল তার স্ত্রীকে নিজের বাড়িতে নিয়ে যেতে আসেন। কিন্তু তাহেরা যেতে অস্বীকার করেন। একপর্যায়ে জহুরুল সবার অগোচরে বিষপান করেন। পরে তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত জহুরুল ইসলামের শ্বশুর আবু জাফর বলেন, ‘মেয়েটা শ্বশুরবাড়ি যেতে না চাওয়ায় জামাইকে আমরা ফিরে যেতে বলি। কিন্তু ফিরে না গিয়ে সে বিষপান করে আত্মহত্যা করে।’

এদিকে, খবর পেয়ে জহুরুল ইসলামের পরিবারের লোকেরা হাসপাতালে এসে এ মৃত্যুকে 'অস্বাভাবিক' দাবি করলে পুলিশ লাশ হেফাজতে নেয়। ময়নাতদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে জানায় ‍পুলিশ।