ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি
🕐 ১:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ০৫, ২০২০

খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে খুলনায় করেনা আক্রান্ত হয়ে ১০৫ জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল সূত্র জানায়, নগরীর দৌলতপুর থানাধীন মানিকতলা এলাকার দাউদ ফরাজী করোনা আক্রান্ত হয়ে গত ২৫ অক্টোবর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

 

নড়াইল লোহাগড়া উপজেলার সাহেদা বেগমকে মঙ্গলবার গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে করোনা পরীক্ষায় পজেটিভ আসে। এরপর ওইদিন বিকালেই নুরনগরে করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা দেড়টায় তার মৃত্যু হয়।

যশোরের অভয়নগর এলাকার রেহেনা গত ২৮ অক্টোবর থেকে করোনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যা সাড়ে ৫টায় তার মৃত্যু হয়। তাদের প্রত্যেকের লাশ স্বাস্থ্যবিধি মেনে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে খুলনা মেডিকেল কলেজের আরটি পিসিআর মেশিনে গত দুইদিনে নতুন করে ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে।

খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, গত ৩ নভেম্বর ২৮৩ জনের নমুনা পরীক্ষা করে ১৬টি পজেটিভ আসে। এর মধ্যে খুলনায় আটজন, যশোরের চারজন, মাগুরা, ঝিনাইদহ ও সাতক্ষীরার একজন করে তিনজনের শরীরে করোনা শনাক্ত হয়।

 
Electronic Paper