ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাতক্ষীরায় বাবা-মাসহ দুই সন্তান খুন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:৫০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ ধারণা করছে, বুধবার রাত কিংবা আজ বৃহস্পতিবার ভোরের দিকে এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহতরা হলেন- শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩৫), ছেলে সিয়াম হোসেন (১০) ও মেয়ে তাসলিমা (৮)। তাদের বাড়ি উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিশাগ্রামে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান পাল জানান, বৃহস্পতিবার (আজ) সকাল সাড়ে ৬টার দিকে হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পুলিশকে খবর দেন। তিনি জানান, ইউনিয়ন পরিষদের পাশের এক বাড়িতে রাতে ডাকাতি হয়েছে। ডাকাতেরা একই পরিবারের চার সদস্যকে হত্যা করেছে।

খবর পেয়ে তিনি (ওসি) কয়েকজন পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ দেখতে পান। চারজনকেই কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। এ ছাড়া বাড়ি থেকে তেমন কোনো জিনিসপত্র খোয়া যায়নি বলেও জানান ওসি হারান পাল।

ওসি আরও বলেন, কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, কারা এই ঘটনা ঘটাল, তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, ডাকাতি করার জন্য নয়, পরিকল্পিতভাবেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

এদিকে নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম জানান, তার ভাই শাহিনুর একজন মৎস্য ব্যবসায়ী ছিলেন। এই বাড়িতে তিনি, তার মা ও বড় ভাইয়ের পরিবারের চারজনসহ তারা সাতজন থাকতেন। তাদের মা বুধবার এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। আজ ভোরে পাশের ঘর থেকে হঠাৎ গোঙানির শব্দ শুনতে পান তিনি।এ সময় গিয়ে দেখেন, ঘরের বাইরে থেকে দরজা আটকানো। দরজা খুলে দেখতে পান, বীভৎস দৃশ্য। তখনো একটা শিশু বেঁচে ছিল।তবে কিছুক্ষণ পর শিশুটি মারা যায়।

এ ছাড়া তাদের সঙ্গে জায়গা-জমি নিয়ে পাশের কয়েকজনের বিরোধ ছিল। কিন্তু কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা নিয়ে কিছুই বুঝতে পারছেন না বলেও জানান শাহিনুর।

 
Electronic Paper