করোনায় মারা গেলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান

ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৭ আশ্বিন ১৪২৭

করোনায় মারা গেলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান

সাতক্ষীরা প্রতিনিধি ১২:৫৪ অপরাহ্ণ, আগস্ট ০৭, ২০২০

print
করোনায় মারা গেলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গণি। শুক্রবার ভোরে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আলহাজ্ব আব্দুল গণি (৭০) দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার এবং জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক।

আব্দুল গণির ছেলে আব্দুল রাজ্জাক রনি জানান, মৃত্যুর আগে বাবার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। কিছুদিন যাবৎ জ্বরসহ করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার (৩ আগস্ট) উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে নেয়া হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর বৃহস্পতিবার রিপোর্টে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শুক্রবার ভোরে মৃত্যুবরণ করেন তিনি।

ইতোমধ্যে আব্দুল গণির মরদেহ নিয়ে পরিবারের সদস্যরা রাজধানী থেকে গ্রামের বাড়ি দেবহাটা উপজেলার চাঁদপুরের উদ্দেশে রওনা দিয়েছেন। বাদ মাগরিব জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে আলহাজ্ব আব্দুল গণির মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন, দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক ও রাজনৈতিক নেতারা।