ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

যশোর প্রতিনিধি
🕐 ১১:১০ পূর্বাহ্ণ, মে ১২, ২০২০

যশোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবু (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ মে) ভোররাতে সদর উপজেলার সাড়াপোল এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত বাবুর বিরুদ্ধে কোতোয়ালি থানায় অস্ত্র, বিস্ফোরক, মাদকের মোট ১২টি মামলা আছে। পুলিশ তাকে খুঁজছিল।

যশোর কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম বলেন, একদল সন্ত্রাসী অপরাধমূলক কাজ করার জন্য সাড়াপোল কালাবাগ এলাকায় অবস্থান করছিল বলে খবর পায় পুলিশ। সে অনুযায়ী ভোররাতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও ১০ রাউন্ড গুলি চালিয়ে পাল্টা জবাব দেয়।

একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ওই এলাকা তল্লাশি করে একজনকে পড়ে থাকতে দেখা যায়। গুরুতর অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই ব্যক্তি। এলাকাবাসী তাকে বাবু বলে শনাক্ত করেন। তবে তার বাবার নাম জানা যায়নি।

তিনি আরও জানান, ঘটনার সময় দুই কনস্টেবল আবু বকর ও খায়রুল আহত হন। তাদের যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, ৫৪ বোতল ফেনসিডিল, একটি ওয়ান শুটারগান এবং কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডা. মোহাম্মদ স্বপন জানান, মাথায় গুলিবিদ্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন। হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়।

 
Electronic Paper