ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শৈলকুপায় দুই দল গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ২

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
🕐 ১০:৩১ অপরাহ্ণ, মে ১১, ২০২০

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তার নিয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। গতকাল সোমবার উপজেলার ৫ নম্বর কাচেরকোল ইউনিয়নে ধুলিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লাল্টু মন্ডল (৩৮) এবং অভি উদ্দিন (২৬)। লাল্টু ধুলিয়াপাড়া গ্রামের মনজের মন্ডল ও অভি লোকমান হোসেনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আবদুল কুদ্দুস খাঁ ও মকবুল মৌরীর মধ্যে বিরোধ চলে আসছে। গত রোববার সকালে আবদুল কুদ্দুস খাঁর সমর্থক আবেদ আলীকে হাতুড়িপেটা করে গুরুতর জখম করে মকবুল সমর্থকরা। এ নিয়ে গ্রামটিতে উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার দুপুরে উভয় গ্রুপের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা চালায়। এ হামলায় মকবুল সমর্থক লাল্টু মন্ডল, অভি উদ্দিন ও লোকমান হোসেন গুরুতর আহত হলে তাদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্বজনরা।

আহত তিনজনের মধ্যে লাল্টু মন্ডল ও অভি উদ্দিনকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গুরুতর আহত লোকমান হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়েছে বলে চিকিৎসক জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, ধুলিয়াপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

 
Electronic Paper