ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যশোরে যুবককে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি
🕐 ২:৫১ পূর্বাহ্ণ, এপ্রিল ০২, ২০২০

যশোর শহরের খড়কি এলাকায় পূর্ব বিরোধের জের ধরে বড় আল আমিন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার (২ এপ্রিল) রাত ১০টার দিকে যশোর শহরের খড়কি এলাকায় ওই হামলার ঘটনা ঘটে।  পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেয়ার পথে গভীর রাতে তার মৃত্যু হয়।

নিহত আল আমিন শহরের খড়কি কাসার দিঘি এলাকার আলমগীর হোসেনের ছেলে। ওই হামলায় আরো দুইজন গুরুতর জখম হয়েছেন। তারা হলেন- একই এলাকার আব্দুল খালেকের ছেলে ছোট আল আমিন (২৫), ইফাজ তুল্লা সর্দারের ছেলে সাহেব আলী (৪৫)।

আহত সাহেব আলি জানান, খড়কী এলাকার জামাল, হিরা, অনু ও তাদের লোকজনের সঙ্গে বড় আল আমিনের পূর্ব বিরোধ ছিলো। বুধবার রাতে বাড়ি ফেরার পথে ওই বিরোধের জের ধরে বড় আল আমিনের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ সময় আল আমিনকে বাঁচাতে গিয়ে ছোট আল আমিন ও সাহেব আলী আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক বড় আল আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাত ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বাকি দু’জন যশোর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

যশোর কোতয়ালি মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই মাহবুব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের বাবা আলমগীর হোসেন বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান চালাচ্ছে।

 
Electronic Paper