ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অচেতন করে নার্সকে ধর্ষণ করল ডাক্তার

সাতক্ষীরা প্রতিনিধি
🕐 ৮:৪৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

ক্লিনিকের নার্সকে কোকোকোলার মধ্যে ঘুমের ওষধ খাইয়ে ধর্ষণের অভিযোগে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টানী চিকিৎসক রিয়াজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে ভিকটিমের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইন্টানী চিকিৎসক রিয়াজুল ইসলাম (২৪) জেলার কালিগঞ্জ উপজেলার বন্ধিপুর গ্রামের আনসার আলীর ছেলে। তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টানী চিকিৎসক হিসেবে কর্মরত আছেন।

ভিকটিম (১৬) সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা গ্রামের বাসিন্দা। মেয়েটি বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন ভিকটিম জানান, আমি ইন্টানী চিকিৎসক রিয়াজুল ইসলামের সাথে কাজ করতাম। সেই সুবাদে তার সঙ্গে পরিচয়। এরপর তিনি আমাকে বিয়ের প্রস্তাব দেন। আমি বলি, আমি সামান্য নার্স আপনি আমাকে কেন বিয়ে করবেন। এভাবেই তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময় ফোনে কথা বলতেন। সেগুলো আমার মোবাইলে রেকর্ড ছিল।

মেয়েটি আরও জানায়, গত বুধবার (২৬ ফেব্রুয়ারী) রাতে শহরের শিমুল ক্লিনিকের চারতলায় তার চেম্বারে আমাকে কোকোকোলার মধ্যে ঘুমের ওষধ খাইয়ে দেয়। এরপর আমার সাথে জোরপূর্বক অনৈতিক কাজ করে আমাকে চারতলা থেকে ফেলে দেওয়ার চেষ্টা করে। ঘটনাটি ক্লিনিকের মালিক জানার পর সমঝোতা করে দিবেন জানালেও গত দুইদিনে কোন সমাধান করেননি। এরপর আমি থানায় অভিযোগ দিয়েছি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মেয়েটির অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ইন্টানী চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে।

 

 

 
Electronic Paper