যশোরে স্কুলভ্যানে ট্রাকের ধাক্কা, শিশু শিক্ষার্থীসহ আহত ৯

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০ | ২৪ চৈত্র ১৪২৬

যশোরে স্কুলভ্যানে ট্রাকের ধাক্কা, শিশু শিক্ষার্থীসহ আহত ৯

যশোর প্রতিনিধি ১:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

print
যশোরে স্কুলভ্যানে ট্রাকের ধাক্কা, শিশু শিক্ষার্থীসহ আহত ৯

যশোরের চৌগাছায় ট্রাকের ধাক্কায় স্কুলভ্যান খাদে পড়ে শিশু শিক্ষার্থীসহ ৯ জন আহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার বর্ষাগাড়ি নামক স্থানে ঘটনাটি ঘটে। আহত শিশু শিক্ষার্থীদের উদ্ধার করে স্থানীয় ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলো- পুস্প (১২), তারিফ (১০), পরশ (০৫), সাইমন (১১), তিহামি (৭), জবা (০৫), তর্শা (০৯) এবং অভিভাবক পলি (৩০) ও ভ্যানচালক ইদ্রিস আলী (৫০)। শিক্ষার্থীদের মধ্যে তর্শার অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয়রা জানান, আজ সকাল সাড়ে সাতটার দিকে সবুজ কুঁড়ি আইডিয়াল স্কুলের একটি স্কুল ভ্যান উপজেলার চানপাড়া থেকে ছাত্র-ছাত্রী নিয়ে স্কুলের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে বর্ষাগাড়ি নামক স্থানে পৌঁছালে মহেশপুর থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাক স্কুল ভ্যানকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ ভ্যানের চালক মারাত্মক আহত হন। আহতদের উদ্ধার করে চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে হাসপাতালের মেডিক্যাল অফিসার নাহিদ সিরাজ জানান, আহতরা বর্তমানে সুস্থ আছেন। হাসপাতালে তিনজন ভর্তি আছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। তবে তর্শার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

সবুজ কুঁড়ি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মিল্টন হোসেন জানান, দুর্ঘটনার কথা শোনার সাথে সাথে আমি হাসপাতালে গিয়ে সবার খোঁজ-খবর নিয়েছি। বর্তমানে তারা সবাই সুস্থ আছে। তাদের সকলের চিকিৎসা খরচ স্কুল কর্তৃপক্ষ বহন করবে।