ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বেনাপোলে জাল ভিসাসহ দুইজন আটক

যশোর প্রতিনিধি
🕐 ৮:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০

ভিসার সিল জাল থাকায় দালালসহ জুনাইদ হোসাইন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। জুনাইদ দালালের মাধ্যমে ভারত, তারপর লিবিয়ায় উদ্দেশে বেরিয়ে বেনাপোলের ইমিগ্রেশন চেক পোস্টে আটক হন। আটক জুনাইদ নরসিংদি জেলার রায়পুরা উপজেলার পূর্বহরিপুর গ্রামের মোমতাজ মিয়ার ছেলে আর দালাল নজরুল বেনাপোলের ভবেরবেড় গ্রামের বাসিন্দা।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম এসব কথা বলেন।

তিনি খোলা কাগজকে বলেন, জুনাইদ হোসাইন শুক্রবার দুপুরে যশোরে ইমিগ্রেশনের বর্হিগমন ডেস্কের সামনে সীল চেকিং গেটে পাসপোর্ট বর্হিগমন সীল চেকিং করান। এসময় ইমিগ্রেশন থেকে দেখতে পায়, জুনাই হোসাইন ২০১৯ সালের ১৫ নভেম্বর একটি টুরিস্ট ভিসা নিয়ে হযরত শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর দিয়ে ভারতে যাওয়ার সময় সন্দেহজনক ভ্রমণকারী হিসাবে ইমিগ্রেশন তার পাসপোর্টটি অফলোড করেন। তার পাসপোর্টের অফলোড সীল প্রত্যাহারের সীল না থাকায় এবং বর্হিগমন সীল জাল বলে সন্দেহ হলে শুক্রবার তাকে আটক করা হয়।

আটকের পর জুনাইদ হোসাইন জানান, ঢাকার কতিপয় দালালের মাধ্যমে এবং বেনাপোলের দালাল নজরুলের মাধ্যমে প্রথমে ভারতে তারপর লিবিয়ার যাওয়ার চেষ্টা করেছিল।

সংবাদ সম্মেলনে ডিবির ওসি মারুফ আহম্মেদসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 
Electronic Paper