কারা আসছেন খুলনা আ.লীগের নেতৃত্বে

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | ৫ মাঘ ১৪২৬

কারা আসছেন খুলনা আ.লীগের নেতৃত্বে

খুলনা ব্যুরো ১০:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ০৯, ২০১৯

print
কারা আসছেন খুলনা আ.লীগের নেতৃত্বে

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন ঘিরে মহানগরজুড়ে উৎসব আমেজ বিরাজ করছে। খুলনা সার্কিট হাউজ মাঠে আজ মঙ্গলবার এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এজন্য মাঠে প্রস্তুত করা হয়েছে নৌকার আদলে মঞ্চ। ৪২০ ফুট দৈর্ঘ্য ও ৩৪৫ ফুট প্রস্থের নির্মিত প্যান্ডেলে ৩০ হাজার মানুষের আসন ব্যবস্থা রাখা হয়েছে।

জাঁকজমকপূর্ণ পরিবেশে বর্ণাঢ্য আয়োজনে সম্মেলনের উদ্বোধনী পর্ব অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন দলের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য। প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সন্মানিত অতিথি হিসেবে থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন। বিশেষ অতিথি থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ ও প্রধানমন্ত্রীর অথনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান। প্রধান বক্তা থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বিশেষ বক্তা থাকবেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, সংসদ সদস্য ও দলের কার্য নির্বাহী কমিটির সদস্য মির্জা আজম, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ সালাহ উদ্দিন জুয়েল, জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, দলের শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন, শেখ সারহান নাসের তন্ময়।

স্বাগত বক্তব্য দেবেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

দীর্ঘদিন পর গুরুত্বপূর্ণ এ দুই ইউনিটের সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসব আমেজ বিরাজ করছে।

এ নিয়ে নেতাকর্মীদের উৎসাহ-উদ্দীপনার যেন শেষ নেই। শেষ মুহূর্তে দলের সবাই তাকিয়ে আছেন কেন্দ্রের দিকে। কাদের দেওয়া হবে গুরু দায়িত্ব-এ প্রশ্ন সবার মধ্যে।