নড়াইল আওয়ামী লীগের সম্মেলন কাল

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬

নড়াইল আওয়ামী লীগের সম্মেলন কাল

নেতাদের দৌড়ঝাঁপ

নড়াইল প্রতিনিধি ৫:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০১৯

print
নড়াইল আওয়ামী লীগের সম্মেলন কাল

নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামীকাল মঙ্গলবার (৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে স্থানীয় নেতাকর্মীরা উজ্জীবিত। শহরজুড়ে ব্যাপক সাজসজ্জা, তোরণ, ব্যানার, ফেস্টুন টানানো হয়েছে। শহরের সুলতান মঞ্চ চত্বরে সম্মেলন স্থল সাজ সাজ অবস্থা বিরাজ। সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থী মাঠে আছেন।

সভাপতি পদে ১১ জন এবং সাধারণ সম্পাদক পদে ১৪ জন প্রার্থী দলীয় মনোনয়ন কিনেছেন। তবে কে পাবেন জেলা আওয়ামী লীগের শীর্ষ পদের নেতৃত্ব তা দেখার অপেক্ষা করতে হবে ৩ ডিসেম্বর পর্যন্ত।

নড়াইল জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শহরের চেহারা যেন পাল্টে গেছে। একাধিক তোরণ, রঙিন পোস্টার, ব্যানার, ফেস্টুন টানানোসহ ব্যাপক সাজসজ্জা করা হয়েছে। শীর্ষ পদ পেতে সম্ভাব্য প্রার্থীরা তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সূত্রে জানা গেছে, সম্মেলনে সভাপতি পদে বর্তমান কমিটির সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, অ্যাডভোকেট সহ-সভাপতি ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ আলী, অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, অ্যাডভোকেট গোলাম নবী, অচিন চক্রবর্তীসহ ১১ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, হাসানুজ্জামানসহ ১৪ জন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছে।

দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ ২০১৫ সালের ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি নির্বাচিত হন অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বলেন, ৩ ডিসেম্বরের সম্মেলনকে ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এবং বিশেষ বক্তা থাকবেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাসহ অন্যান্য অতিথিবৃন্দ।