সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত

ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২ | ১১ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত

সাতক্ষীরা প্রতিনিধি
🕐 ৯:১৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৯

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, একটি তাজা গুলি, তিনটি গুলির খোসা ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়। শহরের বাইপাস সড়ক এলাকায় শনিবার (৩০ নভেম্বর) ভোররাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে- নিহতরা শীর্ষ সন্ত্রাসী ও ছিনতাইকারী।

নিহতরা হলেন- শহরের মুনজিতপুর এলাকার মইনুল ইসলামের ছেলে দ্বীপ (২২) ও সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চম্পাফুল ইউনিয়নের সাইহাটি গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম (২৮)। শহরের মুনজিতপুর এলাকায় ভাড়া বাড়িতে তিনি বসবাস করতেন।

নিহতরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দেহরক্ষী হিসাবে পরিচিত।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সম্প্রতি সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় তাদের গ্রেফতার করে কালিগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ। তারা স্বীকার করে ছিনতাইয়ের সঙ্গে তারা জড়িত।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ভোররাতে অস্ত্র উদ্ধারে বকচরা মোড় এলাকায় যায় পুলিশ। এ সময় ওই এলাকায় পৌঁছালে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় দ্বীপ ও সাইফুল। পরে হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান জানান, নিহত দ্বীপ ও সাইফুল ছাত্রলীগের কর্মী। গত বৃহস্পতিবার রাতে তাদের আটক করেছিল পুলিশ। কেন এমন ঘটনা ঘটলো বুঝতে পারছি না।

 

 
Electronic Paper