নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে মোটরবাইক, নিহত ২

ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে মোটরবাইক, নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি ১২:১১ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

print
নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে মোটরবাইক, নিহত ২

কুষ্টিয়ার খোকসায় মেলা দেখতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে দুই মোটরবাইক আরোহী নিহত ও অপর একজন আহত হয়েছেন। খোকসা আমবাড়িয়া ইউনিয়নের গোসাডাঙ্গী গ্রামের জব্বারের মোড়ে সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমারখালী উপজেলার মাছগ্রামের কেয়াম উদ্দিনের ছেলে হাসান (১৮) এবং একই এলাকার সামু শেখের ছেলে জিয়া (৪৫)।

নিহতের স্বজনরা জানান, রাতে মোটরসাইকেলে তিনজন পাংশা উপজেলার বাহাদুরপুরে গার্ষির মেলা দেখতে যাচ্ছিলেন।

স্থানীয়রা জানায়, মেলা দেখার উদ্দেশ্যে রাতে তিনজন মোটরসাইকেলে করে কুমারখালী থেকে পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুরে যাচ্ছিলেন। পথে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের কুঠিপাড়া মোড়ে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জিয়া নামে এক আরোহীর মৃত্যু হয়। অপর আরোহী শফিকে উদ্ধার করা গেলেও মোটরসাইকেল চালক হাসান পুকুরে তলিয়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তার মরদেহ উদ্ধার করে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা পুকুর থেকে মোটরসাইকেলের চালক জিয়াকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে খোকসা ফায়ার সার্ভিসের কর্মীরা হাসানকেও মৃত অবস্থায় উদ্ধার করেন। এ ঘটনায় আহত অপর যাত্রী শফিকুলকে (৩০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খোকসা থানার এসআই রহমান জানান, রাতেই নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মঙ্গলবার সকালে মৃতদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা উদ্যোগ নেয়া হয়।