ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খুলনায় ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার মাদ্রাসাছাত্রী

খুলনা ব্যুরো
🕐 ৮:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ০৫, ২০১৯

ফেসবুকে পরিচয়ের সূত্রে খুলনা শহরে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী। এ ঘটনায় শনিবার সকাল পর্যন্ত খুলনা, সাতক্ষীরা ও বাগেরহাটে অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ভুক্তভোগী কিশোরীর কথিত প্রেমিক নিয়ামুলকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- রূপসার শ্রীফলতলার আব্দুর রশিদ ঢালীর ছেলে শরিফুল ইসলাম (২০), আলী হায়দারের ছেলে আসাদুল মোড়ল (২১), মোসাব্বরপুর গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে কামরুল হাওলাদার (১৮), মহিষাঘুনি গ্রামের মাসুম শেখের ছেলে নাঈম শেখ (১৯), বাগেরহাটের মোরেলগঞ্জের তৈয়েব শেখের ছেলে রিয়াজুল ইসলাম (১৯) ও সাতক্ষীরার আবুল কাশেমের ছেলে সোহেল রানা (২২)।

এ বিষয়ে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার মো. নূর আলম সিদ্দিকী জানান, মেয়েটি মোরেলগঞ্জের মাদ্রাসায় পড়ালেখা করে।

তার মা খুলনা নগরে থাকেন। মেয়েটি ফেসবুকে পরিচয় সূত্রে মোরেলগঞ্জের নিয়ামুলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। সে খুলনায় মায়ের কাছে বেড়াতে এসে গত বুধবার নিয়ামুলের সঙ্গে খুলনা শহরের হাদিস পার্কে ঘুরতে যায়। সে সময় মেয়েটির সঙ্গে তার আট বছরের এক খালাত ভাইও ছিল।

নিয়ামুল কৌশলে তার বন্ধু রিয়াজুল ইসলাম এবং সোহেল রানাসহ ওই কিশোরীকে রূপসা উপজেলার মোছাব্বরপুরে নিয়ে ধর্ষণ করে। গ্রামের কয়েক যুবক বিষয়টি টের পেয়ে নিয়ামুলের কাছে টাকা দাবি করে। টাকা দিতে না পারায় ওই গ্রামের শরিফুল ও আসাদুল কিশোরীকে ধর্ষণ করে। নাইম ও কামরুল তাদের সহায়তা করে। মেয়েটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

 
Electronic Paper