ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে কবজি উড়ে গেল র‍্যাব সদস্যের

যশোর প্রতিনিধি
🕐 ৪:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

বোমা নিষ্ক্রিয় করার সময় বিস্ফোরিত হয়ে একজন র‌্যাব আহত হয়েছেন। যশোরের অভয়নগরে পরিত্যক্ত বোমা নিষ্ক্রিয় করার সময় এ বিস্ফোরণটি ঘটে। এতে খুলনা র‌্যাব-৬ এর কর্পোরাল শহিদ নামের একজনের বাম হাতের কব্জি উড়ে গেছে।

আজ (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার সময় অভয়নগর থানা চত্বরে এ দুর্ঘটনা ঘটে। আহত র‌্যাব সদস্যকে যশোর সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভয়নগর থানা সূত্র গণমাধ্যমকে জানায়, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উদ্ধার করা ৭টি বোমা নিষ্ক্রিয় করার জন্য র‌্যাব-৬ খুলনার একটি দল রবিবার সকালে থানায় আসে। অফিসিয়াল কার্যক্রম শেষে কর্পোরাল শহিদ ৭টি বোমা নিয়ে থানার সামনে নিষ্ক্রিয় করার সময় একটি বোমা বিস্ফোরিত হয়। এতে তার বাম হাতের কব্জি উড়ে যায়। এসময় দলের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যায়।

সরেজমিনে অভয়নগর থানায় গিয়ে দেখা পর গণমাধ্যমে খরব প্রকাশ পায়, ঘটনাস্থল থানার সামনে র‌্যাব সদস্যের রক্তমাখা হেলমেট, বুলেটপ্রুফ জ্যাকেট পড়ে আছে। তারই সামনে পড়ে আছে লাল টেপ দিয়ে জড়ানো আরও ৬টি পরিত্যক্ত বোমা। রক্তের দাগ রয়েছে সর্বত্র। এসময় র‌্যাবের বোমা নিষ্ক্রিয় দলের কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনাটি নিছক দুর্ঘটনা। আহত কর্পোরাল শহিদকে দেখতে তিনি যশোরে সিএমএইচে আছেন। তার বাম হাতের কব্জি উড়ে গেছে। শারীরিক অবস্থা ভালো আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 
Electronic Paper