ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুষ্টিয়ায় ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক

কুষ্টিয়া প্রতিনিধি
🕐 ১০:১৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

কুষ্টিয়ায় দু’দল মাদক বিক্রেতার সঙ্গে পুলিশের ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ সুজন মালিথা (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ চার সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘরিয়ার পুর্ব ক্যানালের পাড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ৩০০ ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে।

নিহত সুজন কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, রাতে গোপন সংবাদ পাই মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। এ সময় পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পরে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় আধা ঘণ্টা ধরে বন্দুকযুদ্ধ চলার এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা এক যুবককে পুলিশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ জানায়, নিহত ওই যুবকের নাম সুজন। তিনি মালিথা এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে কুষ্টিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের ৭টি মামলা আছে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, ৩০০টি ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ চার জন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত চার পুলিশ সদস্যকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান ওসি নাসির উদ্দিন।

 
Electronic Paper