ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দুই কিলোমিটার রাস্তা গ্রামবাসীর গলার কাঁটা

মনিরামপুর (যশোর) প্রতিনিধি
🕐 ৬:০৭ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

যশোরের মনিরামপুরের রঘুনাথপুর গ্রামে দুই কিলোমিটার কাঁচা রাস্তা গ্রামবাসীর দুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে। বিশেষ করে বর্ষা মৌসুমে রাস্তাটি কাঁদায় ভরে যাওয়ায় চলাচলের একেবারেই অনুপযোগী হয়ে পড়ে। চলতে গেলে বুঝাই যায় না এটি ফসলের মাঠ নাকি রাস্তা।

দীর্ঘদিন ধরে রাস্তাটি পাকাকরণের দাবি এলাকাবাসীর থাকলেও তাদের ডাকে সাড়া দেননি জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট কেউ। কয়েকবার মাপামাপি করেই থেমে গেছেন সবাই। ফলে রাস্তাটি এখন গ্রামবাসীর গলার কাঁটা।

উপজেলার খেদাপাড়া ইউনিয়নের রঘুনাথপুর ও মাহমুদকাটি গ্রাম দুটি সংযুক্ত করেছে এই রাস্তাটি। দুই গ্রামবাসী ছাড়াও বিভিন্ন এলাকার মানুষ এই রাস্তায় চলাচল করেন। এই রাস্তা দিয়েই গ্রামবাসী ক্ষেতের ফসল ঘরে তোলেন। শিক্ষার্থীরা স্কুল কলেজে যাতায়াত করে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা বিনোদ রায় বলেন, কয়েকবার মাপামাপি হয়েছে। রাস্তার বেহাল দশা প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য জানেন। তিনি এই রাস্তা পাকা করে দেবেন বলে আমরা আশাবাদী।

স্থানীয় ছয় নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মুনসুর আলী বলেন, রাস্তাটার খারাপ অবস্থা জানি। ইউনিয়ন পরিষদ থেকে পাকা রাস্তা করার সুযোগ নেই। উপজেলা ইঞ্জিনিয়ার অফিসকে বিষয়টি জানানো হয়েছে।

মনিরামপুর উপজেলা প্রকৌশলী রবিউল ইসলাম বলেন, রাস্তাটি সম্পর্কে আমার জানা নেই।

 
Electronic Paper