ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড়ভাই খুন

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ২১ অগ্রহায়ণ ১৪২৬

ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড়ভাই খুন

যশোর প্রতিনিধি ৬:২৩ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০১৯

print
ছোট ভাইয়ের হাঁসুয়ার কোপে বড়ভাই খুন

যশোরের মণিরামপুর উপজেলায় বড় ভাই মকবুল গাজীকে ছোটভাই কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত মকবুল ওই গ্রামের মৃত মোকছেদ গাজীর ছেলে। ছোট ভাই মফুজার গাজী ওরফে মফু পালিয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

উপজেলার দেবিদাসপুর গ্রামে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের মা নাছিরন বেগম জানান, মকবুল গাজী ও মফুজার গাজীর মধ্যে একটি জমি দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সকাল ৯টার দিকে বাড়ির সামনে সারের দোকানে মকবুল গাজী বসেছিল। এসময় ভাড়ায় মোটরসাইকেল চালানোর জন্য মফুজার গাজী বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এর মধ্যে ঘর থেকে হাঁসুয়া বের করে দোকানের সামনে গিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। দোকানদার, তার স্ত্রী ও প্রতিবেশীরা ছুটে গেলে সে পালিয়ে যায়। তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অনুপ কুমার বসু জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার বাম বাহু ও বুকের বাম পাশে দুটি কোপের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নিহতের ছেলে তাজমুল ইসলাম জানান, মফুজার রহমান তার মা কোহিনুর বেগমের বালিশ, কাঁথা ফেলে দিয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা করা হবে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে মকবুল গাজী খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এজাহার দিলে তা রেকর্ড করা হবে। হত্যাকাণ্ডের পর থেকে মফুজার পলাতক। তাঁকে ধরতে অভিযান চালানো হচ্ছে।