ভেড়ামারায় ছয়জনের ডেঙ্গু শঙ্কা নেই কারও

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৬ ভাদ্র ১৪২৬

ভেড়ামারায় ছয়জনের ডেঙ্গু শঙ্কা নেই কারও

আল-মাহাদী, ভেড়ামারা (কুষ্টিয়া) ১০:৫৯ পূর্বাহ্ণ, আগস্ট ০২, ২০১৯

print
ভেড়ামারায় ছয়জনের ডেঙ্গু শঙ্কা নেই কারও

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ছয়জন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টা পর্যন্ত হাসপাতালে নারীসহ ছয়জন ডেঙ্গু রোগীকে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ডেঙ্গু রোগে আক্রান্ত ভেড়ামারা কলেজপাড়া এলাকার মো. সাজদার রহমানের ছেলে রোহানকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বর্তমানে গোলাপনগর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাগর এবং বারমাইল এলাকার উজ্জ্বল হোসেনের স্ত্রী শেখা খাতুন চিকিৎসাধীন অবস্থায় এবং বাকি তিনজন ভেড়ামারা পাওয়ার হাউস এলাকার আকমল আলীর ছেলে আসলাম, চক-মাদিয়া গ্রামের মহিরউদ্দিনের ছেলে আরিফ ও ভেড়ামারার মহিরের ছেলে সাব্বির চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. নুরুল আমিন বলেন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছয়জন ডেঙ্গু আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। বর্তমানে দুজন হাসপাতালে চিকিৎসাধীনয়, তিনজন চিকিৎসা পেয়ে সুস্থ এবং একজনকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ডেঙ্গু রোগীদের চিকিৎসায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে চিকিৎসাধীন কারও অবস্থা আশঙ্কাজনক নয়। রোগীদের মশারির ভেতর রাখা হয়েছে।

সর্বশেষ তথ্যমতে, দেশের ৬৩ জেলায় ১৭ হাজারেরও বেশি মানুষদের মধ্যে ছড়িয়ে পড়েছে ডেঙ্গু জ্বর।