মাগুরায় ছাদ থেকে পড়ে দুজনের মৃত্যু

ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬

মাগুরায় ছাদ থেকে পড়ে দুজনের মৃত্যু

মাগুরা প্রতিনিধি ৯:১৩ অপরাহ্ণ, জুলাই ০৯, ২০১৯

print
মাগুরায় ছাদ থেকে পড়ে দুজনের মৃত্যু

মাগুরায় নিজ বাড়ির ছাদ থেকে পড়ে আব্দুর রউফ ঢালি (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষক ও এবং আকাশ হোসেন (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রউফ মাগুরা শহরের স্টেডিয়াম পাড়ার বাসিন্দা এবং স্টেডিয়ামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। আকাশ হোসেন শহরের বরুনাতৈল গ্রামের ওমর শিকদারের ছেলে।

মাগুরা দমকল বাহিনীর স্টেশন মাস্টার সুমন আলী জানান, শহরের স্টেডিয়াম পাড়ায় নিজ বাড়ির দ্বিতীয় তলার ছাদের নির্মাণকাজ দেখতে যান স্কুল শিক্ষক আব্দুল রউফ ঢালী। এ সময় তিনি ছাদ থেকে পা পিছলে নিচে পড়ে সেপটিক ট্যাংকের মধ্যে আটকে যান। খবর পেয়ে দমকল বাহিনীর লোকজন সেখান থেকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। সেপটিক ট্যাংকের ঢাকনাটি ভাঙা থাকায় ছাদ থেকে পড়ে আব্দুর রউফ সরাসরি এটির ভেতরে আটকে পড়েন।

অন্যদিকে শহরের সৈয়দ আতর আলী সড়কের জামরুল তলা একলাকায় লাবনী স্টিল কর্নার নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের চতুর্থ তলার ছাদে কাজ করার সময় পা পিছলে নিচে পড়ে গুরুতর আহত হন নির্মাণ শ্রমিক আকাশ হেসেন। তাকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।