ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তালায় পাটক্ষেতে নারীর গলিত লাশ

সাতক্ষীরা প্রতিনিধি
🕐 ৯:২৬ অপরাহ্ণ, জুন ২৮, ২০১৯

সাতক্ষীরার তালায় পাটক্ষেত থেকে পুষ্প রানী দাশ (৪০) নামে এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার ইসলামকাটি বারাত বিলের কেসমত দপ্তরীর পাটক্ষেতের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত পুষ্প রানী দাশ উপজেলার ইসলামকাটির মৃত মনোরঞ্জন দাশের স্ত্রী। পুষ্প রানী দুই ছেলে ও এক মেয়ের জননী।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২০ জুন বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি পুষ্প রানী। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে তার ছেলে মহাদেব গত ২২ জুন তালা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। একপর্যায়ে শুক্রবার দুপুর ২টার দিকে স্থানীয় বারাত বিলের কেসমত দপ্তরীর পাটক্ষেতের পাশে স্থানীয় কয়েকজন ঘাস কাটতে গেলে ব্যাপক গন্ধ অনুভূত হলে তারা তালা থানা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে পুষ্প রানীর গলিত লাশ উদ্ধার করে। স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন, তাকে কে বা কারা ধর্ষণ শেষে হত্যা করে সেখানে লাশ ফেলে রেখে গেছে।

এ ব্যাপারে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, খবর পেয়ে তিনিসহ এএসপি (তালা সার্কেল) হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

 
Electronic Paper