ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাশেদকে গুলি করে হত্যার হুমকিতে মা অসুস্থ

ঝিনাইদহ প্রতিনিধি
🕐 ১২:৩৫ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯

গ্রামের বাড়িতে গিয়ে রাশেদ খানের বাবা-মাকে হুমকি দেয়া হয়েছে। কোটা সংস্কার আন্দোলনকারীদের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খানকে গুলি করে হত্যার হুমকি দেওয়াতে মা অসুস্থ হয়ে পড়েছেন।

রাশেদের পরিবার গণমাধ্যমকে জানান, ছেলেকে হুমকি দেয়ায় রাশেদের মা সালেহা বেগম অসুস্থ হয়ে পড়েন। তাকে ঝিনাইদহ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বুধবার রাতে রাশেদের মা সালেহা বেগম সেখানে ভর্তি হয়ে চিকিৎসা নেন। তবে বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি ফিরে যান।

রাশেদের বাবা আবাই বিশ্বাস বলেন, বুধবার সন্ধ্যার পর দুই ব্যক্তি মোটরসাইকেলে তাদের গ্রামের বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখায় ও হুমকি দেয়। আমরা তাদের পরিচয় জানতে চাইলে তারা পরিচয় না দিয়ে চলে যায়।

এ বিষয়ে রাশেদ খান গণমাধ্যমকে বলেন, বুধবার সন্ধ্যার পর দুই ব্যক্তি মোটরসাইকেলে আমার গ্রামের বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখায় ও হুমকি দেয়। আমার বাবা-মাকে তারা বলেন- আপনার ছেলেকে এসব বন্ধ করতে বলেন। বেশি বাড়াবাড়ি করতে নিষেধ করেন। এর আগেও বলেছি এখনও বলছি। বেশি বাড়াবাড়ি করলে গুলি করে মেরে ফেলব। এমনও লোক আছে যাকে দশ হাজার টাকা দিলে মেরে ফেলবে। তাই ভালোর জন্য বলছি। আর যেন কোনো আন্দোলন সংগ্রাম না করে। ওকে চুপ হতে বলেন।’

রাশেদ বলেন, তাদের এসব কথা শুনে আমার মা অজ্ঞান হয়ে পড়েন। প্রায় আড়াই ঘণ্টা পর জ্ঞান আসে। হাসপাতালে আমার মাকে চিকিৎসা দেয়া হয়। সকাল থেকে তিনি সুস্থ আছেন।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ওসি মিজানুর রহমান খান গণমাধ্যমকে বলেন, এ ব্যাপারে আমার কাছে কোনো তথ্য নেই। রাশেদের পরিবারের পক্ষ থেকেও কিছু জানায়নি।

 

 

 
Electronic Paper