ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দৌলতপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি
🕐 ৯:০২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০১৯

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুটি এলজি গান, চার রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত দু’জনই ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।

মঙ্গলবার ভোররাতে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দৌলতপুর উপজেলার গড়ড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) ও কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মাহাবুল (৪০)।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, ভোররাতে খবর পাই উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে দুই দল ডাকাত নিজেদের মধ্যে কোন্দলে গোলগুলিতে করছে। এ খবর পেয়ে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযানে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ সময় খোঁজ নিয়ে জানা যায় নিহতরা দুই শীর্ষ ডাকাত মুফা ও মাহাবুল। তাদের বিরুদ্ধে দৌলতপুর থানায় ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

এ ঘটনায় দৌলতপুর থানার এসআই আসাদুল ও কনস্টেবল জিয়া আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি এলজি গান, চার রাউন্ড গুলি ও একটি রামদা উদ্ধার করেছে।

নিহতদের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 
Electronic Paper