ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যশোরে আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার সন্ধান

যশোর প্রতিনিধি
🕐 ৭:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০১৯

যশোর সদর উপজেলার ভাতুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে ভ্রাম্যমাণ আদালত এ কারখানার সন্ধান পায়। এ সময় আগ্নেয়াস্ত্র, গুলি, ম্যাগজিন, পিস্তল তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করা হয়।

আটকরা হলেন, যশোর সদর উপজেলার ভাতুড়িয়া দাড়িপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে কামরুল ইসলাম (৫০), কামরুলের স্ত্রী রাবেয়া সুলতানা (৩৫) ও ভাতুড়িয়া পশ্চিমপাড়া এলাকার নূর হোসেনের ছেলে আবুল বাশার (৪০)।

আটক কামরুলের বাড়িতে এ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পাওয়া যায়। যশোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামসেদুল আলম ও মোহাম্মদ হাফিজুল হক’র নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামসেদুল আলম ও মোহাম্মদ হাফিজুল হক জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার দুপুরে তারা যশোর সদর উপজেলার ভাতুড়িয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় ভাতুড়িয়া দাড়িপাড়া এলাকায় কামরুলের বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্র তৈরির সন্ধান পাওয়া যায়। অভিযানকালে ঘটনাস্থল থেকে ১টি দেশীয় পিস্তল, ২টি ম্যাগজিন, ১ রাউন্ড গুলি, ১টি খেলনা পিস্তল, বন্দুকের ব্যারেল, লোহার পাতসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। একইসঙ্গে ওই বাড়ি থেকে তিনজনকে আটক করা হয়।

 

 
Electronic Paper