ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অব্যবস্থাপনা দূর করতে আল্টিমেটাম

ফুল ফিরিয়ে দিলেন এমপি

মেহেরপুর প্রতিনিধি
🕐 ৩:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০১৯

মেহেরপুর গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গিয়ে ফুলের সংবর্ধনা ফিরিয়ে দিলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন। গতকাল মঙ্গলবার সকালে হাসপাতালের নানা অব্যবস্থাপনার প্রতিবাদে ফুল ফিরিয়ে সেবার মান বাড়াতে সাত দিন সময় বেধে দেন। হাসপাতালে এক্স-রে হয়না, জেনারেটর চলে না, অপারেশনের ডাক্তার নেই, ওষুধ বিতরণে অব্যবস্থাপনাসহ নানা সমস্যা।

আগামী এক সপ্তাহের মধ্যে সমস্যাগুলোর সমাধানের অগ্রগতি হলেই তিনি শুভেচ্ছা ফুল গ্রহন করবেন। নতুবা কোন শুভেচ্ছা গ্রহণ করবেন না। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে নেওয়া হবে যথাযথ ব্যবস্থা।

মেহেরপুর সিভিল সার্জন ডা. শামীম আরা নাজনীন, উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল, গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার, পৌর মেয়র আশরাফুল ইসলাম, প্যানেল মেয়র নবীরুদ্দিনসহ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হাসপাতালের স্বাস্থ্য সেবা পরিদর্শন করেন। এ সময় তিনি রোগীদের সাথে কথা বলে চিকিৎসার খোঁনিয়ে নানা অসঙ্গতি পান। পরে হাসপাতাল কনফারেন্স রুমে মতবিনিময় করন।

সভায় হাসপাতালে কর্মরতদের উদ্দেশ্যে এমপি বলেন, সরকার হাসপাতালের জন্য আমাদের যে সুযোগটুকু দিয়েছেন তা রোগীদের সেবার মধ্য দিয়ে নিশ্চিত করতে হবে। আগামি এক সপ্তাহের মধ্যে সমস্যাগুলো সমাধানে কোন অগ্রগতি না হলে আপনাদেরকে জবাবদিহি করতে হবে।

মেহেরপুর সিভিল সার্জন ডা. শামীম আরা নাজনীন বলেন, আমি নতুন যোগদান করেছি। এই হাসপাতালের পাহাড় সমান সমস্যা আমি জানলাম। এ সমস্যাগুলো সমাধানে আমার যা যা করণীয় তাই করব।

 

 
Electronic Paper