ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুষ্টিয়ায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

শেখ হাসিনা এবং মহাজোট উন্নয়ন ও শান্তির প্রতীক

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি
🕐 ১২:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৮

বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নির্বাচনকে ব্যবহার করে জঙ্গি-রাজাকার-জামায়াত-আগুনসন্ত্রাসীদের পুনর্বাসন করছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, ঐক্যফ্রন্ট-জামায়াত-বিএনপির চালচলন দেখে মনে হচ্ছে, তারা নির্বাচনে এসেছে উসিলা তৈরি করতে, কীভাবে নির্বাচন বানচাল ও অস্বাভাবিক পরিস্থিতি তৈরি করা যায়। শেখ হাসিনা এবং মহাজোট উন্নয়ন ও শান্তির প্রতীক, আর সে কারণেই নৌকার বিজয় সুনিশ্চিত। গত শুক্রবার বেলা সাড়ে ১১টায় আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে জাতীয় পার্টি (এরশাদ) ভেড়ামারা উপজেলা শাখার আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এ কথা বলেন।

কুষ্টিয়া-২ আসনের উন্নয়ন চিত্র তুলে ধরে মন্ত্রী বলেন, আমি যদি পুনরায় এ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হতে পারি, তাহলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে শান্তি বজায় রাখব। উন্নয়নের স্বার্থে, সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ২০০৮ সালের নির্বাচনে কুষ্টিয়া-২ আসনের জনগণের কাছে আমার নির্বাচনী ওয়াদা ছিল অন্ধকার দূর করব, সন্ত্রাসমুক্ত সংসদীয় আসন গড়ে শান্তি প্রতিষ্ঠা করব। তিনি বলেন, চরমপন্থী অধ্যুষিত ভেড়ামারা মিরপুর উপজেলা থেকে চরমপন্থী, সন্ত্রাসমুক্ত করে শান্তির ধারা প্রতিষ্ঠা করেছি। গত ১০ বছরে ভেড়ামারা-মিরপুরবাসী শান্তিতে রয়েছে। বিদ্যুতের আলোয় আলোকিত করেছি প্রতিটি বাড়ি। শতভাগ বিদ্যুতায়িত হয়েছে দুটি উপজেলা। কাদা জরাজীর্ণ রাস্তা পাকা করে কাদামুক্ত করেছি। গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। যোগাযোগ ব্যবস্থার প্রভূত উন্নয়ন নিশ্চিত করে শান্তির আবাস করে গড়ে তুলেছি ভেড়ামারা মিরপুরকে। দুই উপজেলায় উন্নয়ন করেছি সমানতালে। কোনো বৈষম্য করিনি। ভেড়ামারায় ইপিজেড এবং পুলিশ ট্রেনিং সেন্টারের নির্মাণকাজ খুব তাড়াতাড়ি শুরু হবে বলেও জানান মন্ত্রী।

ভেড়ামারা উপজেলা জাতীয় পার্টির সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ডা. মো. সুজাউদ্দিনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডা. রিফাজ উদ্দিন, সহ-সভাপতি মীর এনামুল ইসলাম, সহ-সভাপতি নিজাম উদ্দিন বিশ্বাস, সহ-সভাপতি হাজি আমির আলী, সাধারণ সম্পাদক মো. আবু হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক রেজাউল করিম, ভেড়ামারা উপজেলা যুব সংহতির সভাপতি কমল দেবনাথ, ধরমপুর ইউনিয়ন সভাপতি মো. জায়নাল আবেদীন।

উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক আসিত কুমার সিংহ রায়, কৃষিবিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী প্রমুখ।

 
Electronic Paper