ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এনজিও ম্যানেজারের ধর্ষণের শিকার ঋণ গ্রহীতা

বেনাপোল প্রতিনিধি
🕐 ১১:৫৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৮, ২০১৮

যশোরের শার্শায় টিএমএসএস নামে একটি এনজিও বাগআঁচড়া শাখার ম্যানেজার পরেশ কুমারের বিরুদ্ধে ঋণ গ্রহীতা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ম্যানেজার পরেশ কুমার জনরোষের ভয়ে অফিস ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

জানা যায়, শার্শার বাগআঁচড়া বাজারের ঘোষপড়ায় অবস্থিত এনজিও টিএমএসএস শাখা থেকে পাশ্ববর্তী ঝিকরগাছার উপজেলার শংকরপুর এলাকার প্রবাসীর স্ত্রী ঋণে টাকা উত্তোলন করেন। এ সময় ঐ শাখায় কর্মরত ম্যানেজার লম্পট পরেশের নজর পড়ে গৃহবধূর দিকে। ম্যানেজার পরেশ ঋণের টাকা আদায়ের নামে গত রোববার রাত ৯টার দিকে শংকরপুর এলাকায় যায়।

ঋণের টাকার বিষয়ে কথা আছে বলে সে ঐ প্রবাসীর স্ত্রীকে ডাকে। গৃহবধূ তার ডাক শুনে আসার সাথে সাথেই আশেপাশে লোকজন না থাকায় লম্পট পরেশ তাকে জড়িয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। লোকলজ্জার ভয়ে প্রবাসীর স্ত্রী ও পরিবারের লোকজন কাউকে না জানিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

পরে খবরটি চারিদিকে জানাজানি হয়ে গেলে এলাকায় চরম উত্তেজনার সৃষ্টি হয়। তারা টিএমএসএস এনজিওর বাগআঁচড়া শাখার ম্যানেজার পরেশ কুমারকে চারিদিকে খোঁজ করতে থাকে। ততক্ষণে ধূর্ত লম্পট ম্যানেজার পরেশ এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে টিএমএসএস এনজিওর বাগআঁচড়া শাখার ম্যানেজার পরেশ কুমারের মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি ঋণের টাকা আদায় করতে গিয়েছিলাম। অথচ প্রতিষ্ঠানের কর্মকর্তারা আমাকে ভুল বুঝে ক্লোজ করেছে।

টিএমএসএস এর নাভারণ অঞ্চল প্রধান আমিরুল ইসলাম বলেন, ম্যানেজার পরেশ কুমারকে অব্যাহতি দেওয়া হয়েছে।

 
Electronic Paper