ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ২

সৌরভ হোসেন, কুষ্টিয়া
🕐 ১২:৫০ অপরাহ্ণ, মে ২০, ২০২৩

কুষ্টিয়ায় জুয়া খেলা নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়ায় কেরাম বোর্ডে জুয়া খেলাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত সাতজন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ৯টায় সদর উপজেলার হাটশ-হরিপুর ইউনিয়নের ভূতপাড়া এলাকায় এঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার মৃত ভাষান কেদির ছেলে কৃষক ওমর আলী (৬৫) ও একই এলাকার শুকলাল মিয়ার ছেলে ফেরিওয়ালা ব্যবসায়ী মিরাজ হোসেন (৫০)।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাটশ-হরিপুর ইউনিয়নের ভূতপাড়া মোড়ে স্থানীয় বাসিন্দা নান্নু মিয়ার ছেলে আরিফের চা দোকানে নিয়মিত কেরাম বোর্ডে জুয়ার আসর বসে। সেখানেই দীর্ঘদিন ধরে জুয়া খেলে আসছে বিভিন্ন বয়সী যুবকরা। এতে খেলায় প্রায় প্রতিদিনই ঘটে টাকা হার-জিতের ঘটনা। এখানে এই নিয়ে প্রায় ঘটে সংঘর্ষের ঘটনা। নিহত ওমর আলী ও মিরাজ হোসেনের ছেলেরাও ওই চা দোকানে জুয়া খেলে মোটা অঙ্কের টাকা হেরে যায়। এই নিয়ে শুক্রবার (১৯ মে) রাত ৯টার দিকে আরিফের চা দোকানে গিয়ে চড়াও হন। এতে তর্কাতর্কির এক পর্যায়ে হাতাহাতি, ধাক্কাধাক্কি এবং সংঘর্ষে রূপ নেয়। দুইপক্ষের মধ্যে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষ চলাকালে মাথায় লাঠির আঘাত খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওমর আলী। এসময় বুকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন মিরাজ হোসেন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক ওমর আলী ও মিরাজ হোসেনকে মৃত ঘোষণা করেন।

এদিকে এই নিয়ে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে দুজন নিহতের খবর পেয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

 
Electronic Paper