ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাতক্ষীরায় পিকআপ উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১৭

সাতক্ষীরা প্রতিনিধি
🕐 ৪:২৬ অপরাহ্ণ, মে ১৬, ২০২৩

সাতক্ষীরায় পিকআপ উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১৭

সাতক্ষীরায় ধানকাটা শ্রমিক বহনকারী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন।

 

মঙ্গলবার (১৬ মে) ভোর পৌনে ৫টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মোঃ মন্টু মিয়ার ছেলে মোঃ সুমন হোসেন (৩৫) ও জয়নগর গ্রামের মৃত মোঃ ওমর আলীর ছেলে মোঃ আবুল হোসেন (৪৬)।

আহতদেন মধ্যে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মোঃ হযরত আলীর ছেলে মোঃ ইয়াসিন আলী (১৯), সদর উপজেলার ধুলিহর গ্রামের মোঃ নেছার আলীর ছেলে মোঃ শুকুর আলী (৫০) ও কাশেমপুর গ্রামের মোঃ আব্দুল আলীর ছেলে মোঃ ইমন হোসেন (১৯), তাপস কুমার দাশ (৪০), শাহিদুল ইসলা (৩৫), মামুন হোসেন (২৩), মোঃ শাহিন (২১) ও ফরিদা বেগমের (৫০) পরিচয় জানা গেছে। এদের মধ্যে কয়েকজন সাতক্ষীরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকীরা ভর্তি আছেন। এছাড়া আরো ৯ জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তাপস কুমার দাশ বলেন, আমরা ২৪ জন শ্রমিক সাতক্ষীরা থেকে ধান কাটার জন্য শরীয়তপুর গিয়েছিলাম। সেখান থেকে মুজুরী হিসাবে পাওয়া ধান নিয়ে সোমবার রাতে একটি পিকআপ ভাড়া করে সাতক্ষীরা ফিরছিলাম। গাড়িটি চালাচ্ছিল পিকআপের হেলপার। আমরা নিষেধ করার পরও তারা গুরুত্ব দেয়নি। পথিমধ্যে ভোর পৌনে ৫টার দিকে পাটকেলঘাটা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের কুমিরা বাজারের কাছে পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশের খাদে পড়ে। এতে আমরা ১৯ জন শ্রমিক কমবেশি আহত হই। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে আমাদেরকে সদর হাসপাতালের নিয়ে আসে। হাসপাতালে আসার পর সুমন হোসেন মারা যায়। এবং চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে মারা যায় আবুল হোসেন।

পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিত কুমার আধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 
Electronic Paper