ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কা, নিহতের সংখ্যা বেড়ে ৩

সাতক্ষীরা প্রতিনিধি
🕐 ৯:০০ অপরাহ্ণ, মে ১০, ২০২৩

অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কা, নিহতের সংখ্যা বেড়ে ৩

সাতক্ষীরায় অ্যাম্বুলেন্সে তেলবাহী ট্রাকের ধাক্কায় মা ও নবজাতক শিশু নিহতের পর প্রাণ গেল আরো একজনের। বুধবার বিকেল ৩টার দিকে সাতক্ষীরার মির্জাপুর নামক স্থানে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন ও তাদের সদ্যজাত কন্যা ও তাদের বড় মেয়ের জামাই সাতক্ষীরা সদর উপজেলার নারায়নপুর গ্রামের বেলাল হোসেন ডালিম নিহতের স্বামী আলাউল ইসলাম জানান, বাড়িতে সন্তান জন্মদানের পর বাচ্চা অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছিল। এসময় মির্জাপুর নামক স্থানে তাদের বহনকারী অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার কবলে পড়ে।

প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানান, বিকেলে সাতক্ষীরাগামী একটি ট্রাক খুলনাগামী অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা মা ও নবজাতকের মৃত্যু হয়। এ সময় অ্যাম্বুলেন্সের চালকসহ অন্তত চারজন আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা গুরুতর।

হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে মা ও নবজাতকের মৃত্যু হয়। পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরে তাদের জামাই ডালিমের মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 
Electronic Paper