ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কেসিসি নির্বাচন

প্রতিমন্ত্রী পলক ও মন্নুজান সুফিয়ানকে রিটার্নিং কর্মকর্তার চিঠি

খুলনা ব্যুরো
🕐 ৫:৪৬ অপরাহ্ণ, মে ১০, ২০২৩

প্রতিমন্ত্রী পলক ও মন্নুজান সুফিয়ানকে রিটার্নিং কর্মকর্তার চিঠি

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আচরণবিধি মেনে চলার জন্য তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানকে চিঠি দেয়া হয়েছে। বুধবার (১০ মে) দুপুরে কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিন এ চিঠি দেন।

 

চিঠিতে বলা হয়, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও আইনানুগভাবে অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সকলে সিটি করপোরেশন (নির্বাচন আচরণ) বিধিমালা, ২০১৬ যথাযথভাবে প্রতিপালন প্রয়োজন। নির্বাচনী আচরণবিধি অনুযায়ী সরকারি সুবিধাভোগী অতি গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং কোনো সরকারি কর্মকর্তা বা কর্মচারী নির্বাচন-পূর্ব সময়ে নির্বাচনী এলাকায় প্রচারণায় বা নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবেন না।

বিষয়টি নিশ্চিত করে কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দিন জানান, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বর্তমানে খুলনায় অবস্থান করছেন। আগামী ১২ থেকে ১৪ মে খুলনায় তার কর্মসূচি রয়েছে। সহকারী রিটার্নিং কর্মকর্তাকে দিয়ে তার বাসায় চিঠি পৌঁছে দেয়া হয়েছে। এছাড়া আগামী ১২ থেকে ১৪ মে তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের খুলনায় সফরসূচি রয়েছে। সে কারণে তার কাছেও চিঠি পাঠানো হয়েছে।

 
Electronic Paper