ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যশোরে এরফান ফারাজী হত্যায় একজন আটক

অনলাইন ডেস্ক
🕐 ২:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ০৩, ২০২৩

যশোরে এরফান ফারাজী হত্যায় একজন আটক

যশোরে মুদি দোকানী এরফান ফারাজী হত্যার মূল পরিকল্পনাকারী আব্দুর কাদেরকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার রাত ১১টার দিকে শহরের রেলগেট এলাকা থেকে তাকে আটক করা হয়। গত ২২ ডিসেম্বর বিকেল চারটার দিকে যশোর শহরের খড়কী এলাকায় দোকানের ভেতর ঢুকে ছুরিকাঘাত করে হত্যা করে কয়েকজন দুর্বৃত্ত। এ ঘটনায় এরফান ফারাজীর ভাই ইমরান ফারাজী বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

 

যশোর ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার জানান, এরফান ফারাজী হত্যার ঘটনায় রবিাবর রাতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা তাওহিদ নামে এক যুবককে আটক করে। তাওহিদের দেওয়া তথ্য অনুযায়ী ডিবি পুলিশের একটি টিম শহরের রেলগেট এলাকা থেকে আব্দুল কাদেরকে আটক করে।

ডিবি ওসি বলেন, সরকারি চাকরি দেওয়ার কথা বলে এরফান ফারাজীর কাছ থেকে ৩ লাখ ২০ হাজার টাকা নিয়েছিলেন আব্দুল কাদের। কিন্তু চাকরি না দিতে পারায় টাকা ফেরত চাইলে আব্দুল কাদের এরফান ফারাজীকে হত্যার পরিকল্পনা করেন।

এজন্য ৫০ হাজার টাকায় একটি কিলার গ্রুপও ভাড়া করেন তিনি। পুলিশ আব্দুল কাদেরের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও চাকরি দেওয়ার কথা বলে নেওয়া টাকার চুক্তিপত্র উদ্ধার করেছে বলেও জানান ডিবি ওসি।

 
Electronic Paper