ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৮ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাকায় হাওয়া দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের

দামুড়হুদা প্রতিনিধি
🕐 ৭:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

চাকায় হাওয়া দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদার রঘুনাথপুরে পাওয়ার টিলারের চাকায় হাওয়া দিতে গিয়ে বিস্ফোরণ হয়ে প্রাণ গেছে আব্দুর রহিম নামে এক কিশোরের।

বুধবার (২৩ নভেম্বর) দুপুর ১ টার দিকে দামুড়হুদা উপজেলার রঘুনাথপুর বাজারের মন্ত্রী ওয়েলডিং মেশিনারিজ দোকানে এঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম একই উপজেলার হাওলী ইউনিয়নের পুরাতন বাস্তবপুর গ্রামের ফকির উদ্দিনের ছেলে।

হাউলী ইউপি সদস্য আব্দুল হান্নান বলেন, পাওয়ার ট্রিলারের চাকায় হাওয়া দিচ্ছিল কিশোর আব্দুর রহিম। অতিরিক্ত হাওয়ার চাপে চাকাটি ফেটে গিয়ে গুরুতর আহত হয় সে। পরে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

ওয়েলডিংয়ের দোকান মালিক সিরাজুল ইসলাম বলেন, গত এক সপ্তাহ আগে আমার দোকানে কাজ শুরু করে আব্দুর রহিম। বুধবার দুপুরে আমি দোকানের ভিতরে কাজ করছিলাম। আব্দুর রহিম বাইরে একটি পাওয়ার ট্রিলারের সামনের চাকায় হাওয়া দিচ্ছিল। এসময় অতিরিক্ত হাওয়ায় চাকাটি ফেটে গিয়ে চাকার লোহার রিংয়ে তার মাথায় আঘাত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিসক ডা. তাসনিম আফরিন জ্যোতি বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর কিশোর আব্দুর রহমানকে মৃত ঘোষনণা করা হয়েছে এবং হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, বিষয়টি শুনেছি। খোঁজ নিতে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হচ্ছে।

 

 
Electronic Paper